হিফজুল কোরআন মডেল একাডেমি

বাড়ি নং-১৭, রোড নং-৬, রূপনগর আ/এ, মিরপুর-২, ঢাকা-১২১৬

আলহামদুলিল্লাহি রব্বিল আলামিন। মহাগ্রন্থ আল-কোরআন বিশ্বজাহানের প্রতিপালক মহান আল্লাহ তা’আলার সর্বশেষ অবতারিত গ্রন্থ। যা মানব জীবনের সাথে সংশ্লিষ্ট সকল বিষয়ের পথ নির্দেশনা এবং সার্বজনীন পূর্ণঙ্গ জীবন বিধান।

সন্তান আল্লাহ তা’আলার এক বড় নিয়ামত। সন্তানকে পিতা মাতার কলিজার টুকরা বলা হয়। নেককার সন্তান দুনিয়া আখিরাত উভয় জগতে উপকারী। সন্তানদের আর্দশ শিক্ষা ব্যবস্থা ও সঠিক প্রতিপালনের মাধ্যমেই আর্দশ সন্তান হিসাবে গড়ে তোলা সম্ভব।

আদর্শ সন্তান হিসাবে গড়ে তোলার লক্ষ্যে আদর্শ শিক্ষা ব্যবস্থা অর্থাৎ কোরআন-সুন্নাহ ভিত্তিক নৈতিক শিক্ষার সাথে জাগতিক শিক্ষার সমন্বয় ঘটিয়ে প্রতিষ্ঠা করা হয়েছে “ হিফজুল কোরআন মডেল একাডেমি ”। এখানে সু-পরিকল্পিত ভাবে বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সমৃদ্ধ সময় উপযোগী পদ্ধতির সাথে শিক্ষার্থীর চিন্তা-চেতনায় সচেতনতা জাগ্রত করা ও উন্নত পাঠ্যক্রম প্রনয়নের মাধ্যমে শিক্ষাদান এবং আদর্শ নাগরিক হিসাবে গড়ে তুলে দুনিয়া ও আখিরাতের সার্বিক কল্যান লাভ ও দ্বীনের একজন দা’ঈ হিসাবে বিশেষ অবদান রাখতে পারবে ইনশাআল্লাহ।

আপনার সন্তানকে যোগ্য, দক্ষ ও যুগ সচেতন হাফেজ, আলেম এবং জেনারেল শিক্ষায় শিক্ষিত করে একজন আদর্শবান সন্তান হিসেবে গড়ে তোলার জন্য “ হিফজুল কোরআন মডেল একাডেমি ” কে নির্ধারন করতে পারেন। আপনার সন্তানের পরকালীন মুক্তি ও সফলতা এবং পার্থিব জীবনের উজ্জ্বল ভবিষ্যৎ গড়তে আমাদের ঐকান্তিক প্রচেষ্টা অব্যাহত থাকবে। ইনশাআল্লাহ।

এই দ্বীনি প্রতিষ্ঠান সকলের আন্তরিক দোয়া, পরামর্শ ও সহযোগীতা নিয়ে সফলতার দ্বারে পৌছাবে। ইনশাআল্লাহ।

আল্লাহ তা’আলা আমাদের এই নেক প্রচেষ্টাকে কবুল করুন। আমীন।



মোহাম্মদ আবু বকর সিদ্দিক

প্রিন্সিপাল

হিফজুল কোরআন মডেল একাডেমি